• বিকাল ৪:০৪ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকি, বাবুল ওমরকে কারন দর্শানোর নোর্টিস ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু
সোনারগাঁয় মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

সোনারগাঁয় মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার পৌর এলাকার মল্লিকপাড়া গ্রামে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় ফয়সাল নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে। বুধবার বিকেলে যুবককে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করা হয়েছে। আহত যুবককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশংকাজনক অবস্থায় থাকায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা গেছে, সোনারগাঁ পৌর এলাকার মল্লিকপাড়া গ্রামে আবু সাইদ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি ও সেবন করে আসছে। এ নিয়ে একই এলাকার নুর মোহাম্মদের ছেলে ফয়সাল মাদক বিক্রিতে আবু সাইদকে বাধাঁ দেয়। এ নিয়ে আবু সাইদের সাথে ফয়সালের বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে বুধবার দুপুরে ফয়সাল মল্লিকপাড়া এলাকায় গেলে আবু সাইদের নেতৃত্বে নুর আলম, মো. আলম, সাইফুল, রতন, হিরনসহ ১০/১২জনের একটি দল দা, বটি, লোহার রড নিয়ে ফয়সালের উপর হামলা চালায়। এসময় ফয়সালকে কুপিয়ে হত্যা চেষ্টা চালায়। ফয়সালের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ফয়সালকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে আহত ফয়সালের বন্ধু নাইম বিকেলে টিপুরদী এলাকায় ঘুরতে গেলে তাকে একা পেয়ে সাইদ ও তার লোকজন পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় আহত যুবকের ভাই রিয়াদ হোসেন রনি বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগকারী রিয়াদ হোসেন রনি জানান, দীর্ঘদিন ধরে সাইদ এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এলাকার উঠতি বয়সের ছেলেদের হাতে মাদক তুলে দিয়ে তাদের জীবন নষ্ট করছে। এছাড়াও সে এলাকার মাদকসেবীদের নিয়ে এলাকার একটি সিন্ডিকেট তৈরি করে প্রভাব বিস্তার চালাচ্ছে। অভিযুক্ত সাইদের সঙ্গে যোগাযোগের চেষ্ঠা করা হলে তাকে পাওয়া যায়নি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, যুবক ফয়সালকে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution